খাগড়াছড়ি, , শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯

খাগড়াছড়ি ডিবি পুলিশের হাতে ৫০ পিচ ইয়াবাসহ দুইজন আটক

প্রকাশ: ২০১৬-১১-২৩ ১৮:১২:৫৭ || আপডেট: ২০১৬-১১-২৩ ১৮:১৩:৪৬

alo-2খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে মোঃ রমজান আলী (৩২) ও মোশারফ হোসেন (৩০)নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করেছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকুস দল।

আজ ২৩শে নভেম্বর রাত সোয়া সাতটার দিকে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক তীথংকর দাশের নেতৃত্বে ডিবি পুলিশের একটি চৌকুস দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের খাগড়াছড়ি সরকারী কলেজের দ্বিতীয় গেইটের পাশে মাঠ থেকে তাদের আটক করে। এসময় মো: রমজান আলীর নিকট হতে ৪০ পিচ ও মো: মোশারফ হোসেনের নিকট হতে ১০ পিচ  মোট ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট তাদের নকিট হতে উদ্বার করা হয়।

ডিবির উপ-পরিদর্শক তীথংকর দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া সাতটার দিকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্স মো: সামসুদ্দিন ভুঁইয়ার দিক নির্দেশনায় খাগড়াছড়ি সরকারী কলেজের দ্বিতীয় গেইট এলাকার মাঠ হতে ৫০ পিচ সোনালী রংয়ের ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করা হয়। এ ব্যাপারে খাগড়াছড়ি থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

তিনি জানান, দুইজনেই খাগড়াছড়ি পৌর শহরে বসবাস করে। একজন পূর্ব মুসলিশ পাড়া (ভাইবোনছড়া) এলাকার মৃত: আ: করিম’র ছেলে মোঃ রমজান আলী (৩২) ও অপরজন ভান্ডারী টিলা (মেহেদীবাগ) এলাকার মৃত: মক্তল হোসেনের ছেলে মো: মোশারফ হোসেন।

উল্লেখ্য যে, দায়িত্ব পাওয়ার পরেই উপ-পরিদর্শক তীথংকর দাশের নেতৃত্বে ডিবি পুলিশের খাগড়াছড়ি পৌর শহরে বিভিন্ন এলাকা হতে বেশ কয়েকটি অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ আসামীদের গ্রেফতারে সফল হয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

January 2019
M T W T F S S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন