খাগড়াছড়ি, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

ন্যাশনাল সার্ভিসের আওতায় মাটিরাঙ্গায় ৩ হাজার যুবককে চাকরি দেয়া হবে-শামছুল হক

প্রকাশ: ২০১৬-১১-১২ ০১:৫৪:২৩ || আপডেট: ২০১৬-১১-১২ ০১:৫৫:২৮

matiranga-2মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন ‘জনগনের ক্ষমতায়ন’ এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী। ভোরে সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দরা।

matiranga-1শুক্রবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা আ:লীগ সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হকের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে মাটিরাঙ্গার গুরত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় ‘শুভ শুভ শুভদিন যুবলীগের জন্মদিন’, ‘আজকের এই দিনে মনি তোমায় পড়ে মনে’ এমন সব শ্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে মাটিরাঙ্গার রাজপথ।এরপর দলীয় কার্যালয়ের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আ:লীগ সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হক।

পরে মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো: মোশাররফ হোসেন এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আ:লীগ সভাপতি ও মাটিরাঙ্গা পৌর মেয়র মো: শামছুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, পৌর আ:লীগ সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী, সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র-১ মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার।

প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশ নির্মানে যুবলীগের নেতাকর্মীদের মতবিরোধ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আ:লীগের সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হক বলেন, দেশ এগিয়ে চলছে শেখ হাসিনার নেতৃত্বে এবং  আ:লীগ সরকারের আমলে মুক্তিযোদ্ধার ভাতা বৃদ্ধি,হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,মাতৃত্ব ভাতা,হিজড়া ভাতাসহ বিভিন্ন ভাতা প্রদানের বিষয়ে আলোকপাত করেন। এ সময় পার্বত্য অঞ্চলের যোগাযোগ খাতের ব্যপক উন্নতি প্রতি দৃষ্টি আর্কষনের পর ন্যাশনাল সার্ভিসের আওতায় মাটিরাঙ্গা উপজেলার ৩০০০ যুবককে চাকরি প্রদান করা হবে অচিরেই বলে জানান।  সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চাইলে বিএনপির যে কোন আন্দোলনকে প্রতিহত করতে যুবলীগ রাজপথে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলবে বলে তিনি আশা প্রকাশ করেন।
মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় সাবেক মাটিরাঙ্গা উপজেলা আ:লীগ সভাপতি মো: আবুল কাশেম ভূইয়া, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিনসহ উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে দিবসটি উদযাপন উপলক্ষ্যে বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটের সময় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচীর শুভ সূচনা করেন মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকার।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!