খাগড়াছড়ি, , বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগ নেতা মুমুর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২১-০৯-১১ ২০:৪৩:৫৪ || আপডেট: ২০২১-০৯-১১ ২০:৪৪:০১

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বীর পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের উপ_ধর্মবিষয়ক সম্পাদক রবিন বাহাদুরের পক্ষ (১১ সেপ্টেম্বর শনিবার বিকাল ২ টায়) চাকঢালা আমতলীর মাঠ ছালামিয়া রহমানিয়া হাফেজ খানা ও এতিম খানার শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং মাক্স বিতরণ করলেন নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের মানবিক ছাত্রনেতা মুমিনুল আলম মুমু।

এ-সময় উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আনিসুজ্জামান. কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আরমান হাসান কলেজ ছাত্রলীগ নেতা ডালিম ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ আয়াছ ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি নুর আলম সহ-সভাপতি কপিল প্রমূখ।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন. ছাত্রলীগ নেতা মুমিনুল আলম মুমু বলেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির উত্তরসূরী কেন্দ্রীয় ছাত্র লীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবীন বাহাদুর একজন ছাত্র বান্ধব তিনি সব সময় ছাত্র ছাত্রীদের সুখে-দুঃখে খোঁজ খবর নেন এবং শিক্ষার্থীদের সহযোগিতায় এগিয়ে আসেন এমন ব্যক্তির পক্ষে শিশু শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছেন তিনি ভবিষ্যতে ও শিক্ষার্থীদের পাশে থাকবেন বলে জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!