খাগড়াছড়ি, , শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯

রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের নির্বাচন সম্পন্ন; ভাইস চেয়ারম্যান-এ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার ও সাধারন সম্পাদক- শানে আলম

প্রকাশ: ২০১৬-১২-০৩ ১৭:৫১:১২ || আপডেট: ২০১৬-১২-০৩ ১৭:৫২:৫৫

khagrachari-picখাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ শনিবার খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ও রাঙ্গামাটি সরকারী মহিলা কলেজের সহাকারী অধ্যাপক এম. রাশেদুল হক। খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭‘শ ৭৭জন এবং ৫৮৬ জন ভোটার আজ তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

এবার প্রতিদ্বন্ধিতা করেন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, কার্যনির্বাহী সদস্যের পাঁচটি পদে ১১জন।।

ভাইস চেয়ারম্যান পদে এ্যাড. মো: জসিম উদ্দিন মজুমদার (জিটিভি’র খাগড়াছড়ি প্রতিনিধি) ৩১৪ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান কমিটির ভাইস চেয়ারম্যান ও দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা পেয়েছেন ২৬৭ ভোট। সাধারন সম্পাদক পদে দ্বিতীয় মেয়াদের জন্য নির্বাচিত হয়েছেন বর্তমান সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: শানে আলম।তিনি পেয়েছেন ৪১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধি সাংবাদিক মো: আজিম-উল-হক পেয়েছেন ১৬৮ ভোট। কার্যনির্বাহী সদস্যেরা হলেন, মো: জসিম উদ্দিন (প্রাপ্ত ভোট-৩৪৩), ক্যাজরী মারমা (প্রাপ্ত ভোট-৩২১), ধীমান খীসা (প্রাপ্ত ভোট-৩১৫), খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া (প্রাপ্ত ভোট-২৯২) ও মো: ইসমাইল হোসেন (প্রাপ্ত ভোট-২৬১)। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৫ ভোট, সাধারন সম্পাদক পদে ৪ ভোট ও কার্যনির্বাহী সদস্য পদে ২৪ ভোট বাতিল হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের সদস্য প্রফেসর মো: দুলাল হোসেন।

ফলাফল ঘোষনার পর সহকর্মী সাংবাদিকরা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী জিটিভি’র খাগড়াছড়ি প্রতিনিধি এ্যাড. মো: জসিম উদ্দিন মজুমদার-কে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় সহকর্মীদের ফুলেল ভালোবাসায় সিক্ত জসিম উদ্দিন মজুমদার ভোটারসহ জেলার সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি তার উপর অর্পিত দ্বায়িত্ব সঠিকভাবে পালন করার ঘোষনা দেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

January 2019
M T W T F S S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন