খাগড়াছড়ি, , শনিবার, ২০ এপ্রিল ২০১৯

রামগড়ে ১৪৬ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ

প্রকাশ: ২০১৮-০৬-০১ ২২:২৫:২৪ || আপডেট: ২০১৮-০৬-০১ ২২:২৫:২৪

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার রামগড়ে ১৪৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানা পুলিশ অভিযান পরিচালনা কালে সিএনজি অটোরিক্সায় আলাদা বাক্স তৈরী করে অভিনব কায়দায় লুকানো অবস্থায় এই ফেনসিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার (১জুন) সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ তারেক আবদুল হান্নানের নেতৃত্বে এসআই ফারুক, এএসআই রকি সিংহ, এএসআই ছিদ্দিক, এএসআই বিপ্লবসহ একটি দল কমপাড়া সওজ বিভাগের সামনে ফেনসিডিলসহ ৫জনকে আটক করে।

আটককৃতরা হল অফিসটিলার আব্দুল কুদ্দুসের ছেলে মকবুল হোসেন (৩৫), উত্তর গর্জনতলীর শাহআলমের ছেলে সিএনজি চালক মো: নুরুল নবী (২৪), শশ্মানটিলার আব্দুল মন্নানের ছেলে মো: নুর নবী (২৫), এসময় আরেক মাদক ব্যবসায়ী শশ্মানটিলার আব্দুল হাই বাবুর্চির ছেলে বাদশা (২৬) পালিয়ে যায়।
আটককৃতদের তথ্যের ভিত্তিতে ফেনসিডিলের চালানটি বুঝে নিতে জালিয়াপাড়া বাজারে অবস্থানরত মহালছড়ির টিলাপাড়ার মৃত রাজেস্বর চন্দ্রের ছেলে উত্তম কুমার চন্দ্র (৪৬) ও মীরশ্বরাই জোরারগঞ্জের মৃত সাধন শর্মার ছেলে হারাধন শর্মা জীবন (৪৭) কে আটক করা হয়েছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক আবদুল হান্নান জানান, আসামীদের ৪জন রামগড় থানার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। উক্ত ঘটনায় রামগড় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। রামগড় থানা মামলা নং ১ তারিখ ০১/৬/২০১৮ খ্রি:।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

April 2019
M T W T F S S
« Mar    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন