খাগড়াছড়ি, , শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

লংগদুতে কিশোরকে আগুনে পুরে হত্যা চেষ্টা, থানায় অভিযোগ

প্রকাশ: ২০২২-০৯-২৫ ২২:০২:৫৪ || আপডেট: ২০২২-০৯-২৫ ২২:০২:৫৫

মো. গোলামুর রহমান, লংগদু: রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাকিব (১৫) বছরের এক কিশোরকে আগুনে পুরে হত্যা চেষ্টার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছে কিশোরের পরিবার।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক সময় রাত ১১টার সময় ৪নং বগাচতর ইউনিয়নের মারিশ্যাচর শিবারেগা (হাক্কার গোড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

কিশোর রাকিব জানায়, শনিবার রাতে সে বাথরুমে যায়, সেখান থেকে হাজত শেষ করে ঘরে আসার সসয় তিনজন ব্যক্তি তাকে মুখ চেপে ধরে বাথরুম থেকে একটু দুরে নিয়ে যায়। তখন সে একবার চিৎকার করার সুযোগ পেয়েছে, ঘরে থাকা ভাবি তার আওয়াজ একবারই শুনে, কিন্তু পরে তাকে আর পাওয়া যায়নি। ওদিকে তাকে পাশের একটি জঙ্গলের টিলাতে নিয়ে যায় অজ্ঞাত তিন ব্যক্তি। ছেলেটি জানায় তিনজনই কালো কাপড় পরা ছিলো,তবে একজন ব্যক্তিকে ছেলেটি গলার আওয়াজ শুনে পরিচিত মনে করছে। সে জানায় তাকে গাছের সাথে বেঁধে গায়ে কেরোসিন ঢেলে দিয়ে একটু দুরে গিয়ে তারা কিছু বলাবলি করতে থাকে। এই ফাকে ভাগ্যক্রমে দুর্বল ভাবে বাঁধার কারণে সে ছুটে যায় এবং দৌড়ে খালাত ভাই কামালের বাসার পাশে গিয়ে খালাত বোনকে ঢাক দেয়, তখন তারা ঘর থেকে বের হলে এঘটনা দেখতে পায়।

খালাত ভাই কামাল জানায়, আমরা ঘুমে ছিলাম প্রথমে আমি তার ঢাক শুনতে পাই,সাথে সাথে আমি এবং আমার বোন ঘর থেকে বের হই আর দেখি সে কথা বলতে পারতেছেনা। তাকে জিজ্ঞেস করলে সে বিস্তারিত বলে।

রাকিবের মা জানায়, আমি বাসায় ছিলাম না, ঘরে শুধু আমার ছেলে ও বড় ছেলের বউ ছিলো। ঘটনা শুনে দৌড়ে আসি এসে দেখি ছেলের এই অবস্থা। তখন স্থানীয় অনেকে এসে ঘটনা দেখে এবং স্থানীয় গ্রাম পুলিশও ঘটনাটি দেখে।

পরে সকালে ঘটনা স্থানে চাইল্যাতলী বিজিবি ক্যাম্প থেকে বিজিবি ও বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বশর, ইউপি সদস্যরা এলাকার সার্বিক পরিস্থিতি দেখে যায়।

লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করেছে। আমাদের তদন্ত টিম ঘটনা স্থানে গেছে, তদন্ত পূর্বক আমরা আইনগত ব্যবস্থা নিবো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.