খাগড়াছড়ি, , শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

কে,আর,সি উচ্চ বিদ্যালয় এমপিও ভুক্ত হওয়ায় সংবর্ধিত হলেন দীপংকর তালুকদার এমপি

প্রকাশ: ২০২২-১০-০৮ ১৫:৪৪:২২ || আপডেট: ২০২২-১০-০৮ ১৫:৪৪:২৩

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) থেকেঃ রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ইউনিয়নে কেআরসি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির আয়োজনে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির২৯৯ আসনের নির্বাচিত সাংসদ দীপংকর তালুকদারকে জমকালো- বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কতৃপক্ষ। জানা যায় শিক্ষা মন্ত্রনালয় কর্তৃক গেল সেপ্টেম্বর মাসে স্কুলটি এমপিও ভুক্ত হওয়ায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি দীপংকর তালুকদার বলেন, শিক্ষকতা একটি মহান পেশা। আদর্শ শিক্ষকরা পারে একটি উন্নত জাতি গড়তে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা প্রতি বছরে বিনামূল্যে সকল শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে বই তুলে দেন। তাঁরই আন্তরিকতায় সারাদেশের ন্যায় পার্বত্য দূর্গম এলাকায়ও অভূতপূর্ব উন্নয়ন ঘটছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তিন পার্বত্য জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি রুগ্ন শিল্প প্রতিষ্ঠান গুলোকে পুনরুজ্জীবিত করেছিলেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে জয়যুক্ত করে আবারোও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হকের সভাপতিত্বে কাপ্তাই শিল্পকলা পরিষদের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, অসম্প্রদায়িক নেতা তথা রাঙামাটি জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ শফি, জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের সদস্য দীপ্তিময় তালুকদার, কর্ণফুলী পেপার মিল ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী সুদীপ মজুমদার, কাপ্তাই উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) মারজান হোসাইন, কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, ৪১ বিজির সহকারী পরিচালক মোঃ শাহআলম, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, ১ং চন্দ্রঘোনা সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ৫নং ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগা, অভিভাবক প্রতিনিধি মোঃ হানিফ প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.