খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

কাপ্তাই ৩নং চিৎমরম ইউনিয়নের নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যাদের শপথ গ্রহণ সম্পন্ন

প্রকাশ: ২০২২-০১-০৬ ১৮:২৩:৩৪ || আপডেট: ২০২২-০১-০৬ ১৮:২৩:৪১

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধিঃ কাপ্তাই উপজেলাধীন চিৎমরম ৩ং ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপে গেল ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নব নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যাদের ৬ জানুয়ারি বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে সকাল সাড়ে ১১ টায় শপথ বাক্য পাঠ করনের মধ্যে দিয়ে কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কিন্নরী সম্পন্ন হয়েছে।

এতে চিৎমরম ইউনিয়ন এর ৯ জন সাধারণ সদস্য এবং ৩ জন সংরক্ষিত মহিলা সদস্যাসহ ১২ জন শপথ গ্রহণ করেছেন। নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। এসময় তিনি বলেন, জনগনের ভোটে আপনারা নির্বাচিত, তাই জনগণের সুখ, দুখে পাশে থেকে নিজ-নিজ এলাকা ও দেশের মঙ্গল ও উন্নয়নে কাজ করতে হবে। আপনাদের উপর অর্পিত দায়িত্ব- কর্তব্য অবশ্যই নিষ্ঠার সাথে পালন করতে হবে। শপথ গ্রহন শেষে নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের’কে শুভেচ্ছা জানান।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার, কাপ্তাই থানার ইনচার্জ জসিম উদ্দীন, চিৎমরম ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ওয়েশ্লিমং মারমাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গনমাধ্যকর্মীরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!