চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

মাটিরাঙ্গা জোনের নতুন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন

প্রকাশ: ২০১৬-১২-১২ ১৫:৫২:৩৬ || আপডেট: ২০১৬-১২-১২ ১৫:৫২:৩৬

matiranga-zone-news-picমো: আশিক ভুইয়া, মাটিরাঙ্গা(খাগড়াছড়ি) সংবাদদাতা: ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন কমান্ডার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি। আনুষ্ঠানিকভাবে তিনি মাটিরাঙ্গা জোন সদরে এ জোনের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জিল্লুর রহমান পিএসসি-জি এর স্থলাভিষিক্ত হলেন।

বাংলাদেশ সেনাবাহিনীতে বর্ণাঢ্য কর্মজীবনের অধিকারী লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি এক বছরের কাছাকাছি সময় ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উপ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন

মাটিরাঙ্গা জোন কমান্ডার হিসেবে দায়িত্বভার গ্রহনের আগে শনিবার সরকারী পদস্থ কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি  বলেন, মাটিরাঙ্গার সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষাসহ আইন-শৃঙ্খলার উন্নয়নে যা যা করনীয় তার সবটুকু করতে আপ্রাণ চেষ্টা করবো। সন্ত্রাসী তৎপরতার সাথে কোন ধরনের আপোষ করা হবেনা জানিয়ে তিনি যে কোনো সমস্যা-সংকটে সকলের সহযোগিতাও কামনা করেন।

এর আগে ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ জিল্লুর রহমান পিএসসি-জি নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি-কে সকলের সাথে পরিচয়া করিয়ে দেন।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!