খাগড়াছড়ি, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

মাটিরাঙ্গা উপজেলা সমবায় সমিতির চেয়ারম্যান জাকির হোসেন বাবলু

প্রকাশ: ২০১৯-০৮-২০ ১৭:৫২:০৩ || আপডেট: ২০১৯-০৮-২০ ১৭:৫২:০৪

মাটিরাঙ্গা প্রতিনিধিঃ বিপুল উৎসাহ উদ্দীপনা আর নানা যল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রায় দেড়যুগ পর সমবায়ীদের প্রত্যক্ষ ভোটে মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর চেয়ারম্যান নির্বাচিত হলেন তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু। প্রতিদ্বন্ধি প্রার্থী মো. সুরুজ মিয়াকে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত করে তিনি নির্বাচিত হন। 

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার ও মাটিরাঙ্গা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু কে নির্বাচিত ঘোষনা করেন। এসময় মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির পাটোয়ারী, নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: আশ্রাফ উদ্দিন এবং মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন উপস্থিত ছিলেন।

উৎসবমুখর এ নির্বাচনে মো: জাকির হোসেন বাবলু ছাতা প্রতীকে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্ধি মো: সুরুজ মিয়া দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ২ ভোট। 

কাঙ্খিত বিজয় লাভের পর সমবায়ী ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মাটিরাঙ্গা ইউসিসিএ লি. এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো: জাকির হোসেন বাবলু বলেন, আমার আজকের এ বিজয় সমবায়ীদের। গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত হতে পেরে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন আমি সমবায়ীদের স্বার্থ রক্ষায় নিজেকে নিয়োজিত রাখবো। আগামী দিনে দায়িত্ব পালনে সকল সমবায়ীদের সহযোগীতা ও পরামর্শ কামনা করেন ইউসিসিএ লি. এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো: জাকির হোসেন বাবলু ।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং উৎসব মুখর পরিবেশে দীর্ঘ দেড় যুগেরও বেশী সময় পরে নির্বাচন আয়োজন করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির পাটোয়ারী বলেন, এই নির্বাচনে সমবায়ীদের প্রত্যাশার প্রতিফলন ঘটেছে। দীর্ঘ দিনের বন্ধাত্ব্য থেকে মুক্তি পেয়েছেন মাটিরাঙ্গায় সমবায়ীদের শীর্ষ সংগঠন মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি.।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন