চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

মাটিরাঙ্গায় জোন কমান্ডারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৬-১২-১১ ১৫:০১:৫৫ || আপডেট: ২০১৬-১২-১১ ১৫:০২:২১

11-12-2016_matiraga-news-pic-07মাটিরাঙ্গা সংবাদদাতা :খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা জোনের বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি-জি, বলেছেন, মাটিরাঙ্গা থেকে চলে গেলেও আমার হৃদয়ে মাটিরাঙ্গা জেগে থাকবে। বিভিন্ন সময়ে মাটিরাঙ্গাবাসীর সহযোগিতার কথা স্মরণ করে নতুন জোন কমান্ডারকেও সমভাবে সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করেন। এ অনুষ্ঠানের মাধ্যমে তার বিদায়ের পুর্ণতা পেয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ রোববার বিকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা জোনের নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মনছুর আলী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা জোনের নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, জি এ বিদায় ও বরণের মাধ্যমে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সাথে হৃদয়তাপুর্ণ সম্পর্কের যে বহি:প্রকাশ ঘটিয়েছে তা স্মরনীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেন। এজন্য তিনি মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ দিয়ে অতীত কর্মকান্ডের ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যাশা ব্যক্ত করেন।

মাটিরাঙ্গা জোনের বিদায়ী জোন কমান্ডার অনুষ্টানে সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান বলেন, গত এক বছরের বেশী সময় ধরে ‘সঙ্কটে শান্তিতে আমরা একসাথে কাজ করেছি। নবাগত জোন কমান্ডারকেও যেকোন প্রয়োজনে পাশে পাবেন এমন প্রত্যাশা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান।

পরে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জোন কমান্ডার লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি-জি কে ক্রেস্ট সহ উপহার প্রদান করা হয়। এসময় মাটিরাঙ্গা পৌরসভা, মাটিরাঙ্গা থানা, মাটিরাঙ্গা প্রেস ক্লাব ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত জোন কমান্ডারদ্বয়কে উপহার প্রদান করা হয়।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!