খাগড়াছড়ি, , বুধবার, ১২ মে ২০২১

৩ দিনের ছুটি নিয়ে এক মাস অনুপস্থিত বাঘাইছড়ি পিআইও নুরুন্নবী সরকার

প্রকাশ: ২০২১-০৪-২১ ১৬:৩৭:৩৫ || আপডেট: ২০২১-০৪-২১ ১৬:৩৭:৪২

বাঘাইছড়ি প্রতিনিধি- রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বিতর্কিত  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)  নুরুন্নবী সরকার ৩ দিনের জন্য ছুটি নিয়ে দীর্ঘ এক মাস ধরে নিজ কার্যালয়ে অনুপস্থিত। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। ২১ এপ্রিল বুধবার সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়ে গিয়ে দেখাযায় বাঘাইছড়ি পৌরসভার মেয়র মোঃ জাফর আলী খান, রপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল চাকমা, বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনিল বিহারি চাকমা ও মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানব জ্যোতি চাকমা বসে আছেন।

এসময় তারা দাবি করেন পিআইও নুরুন্নবী সরকার দীর্ঘ এক মাস অনুপস্থিত থাকায় বিভিন্ন সময় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন বরাদ্দ আটকে আছে, অনেকে কাজ করেও বিল পাচ্ছে না ফোন দিলেও পিআইও ফোন ধরছে না ফলে পুরো অফিসায়ালি কার্যক্রম ভেঙে পড়েছে। সামনে ঈদ ও করোনা মোকাবিলায় হতদরিদ্র পরিবারের জন্য সরকারের বিভিন্ন ত্রাণ সহায়তা আটকে আছে ফলে জনপ্রতিনিধিরা এলাকায় জেতে পারছেন না।

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন এই দূর্নিতীবাজ পিআইওর কারণে আমরা পদে পদে লাঞ্চিত হচ্ছি তাই সরকারের কাছে অনুরোধ করবো দ্রুত্ব তাকে অপসারন করে নতুন পিআইও নিয়োগ দেয়ার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন শারিরীক অসুস্থতার অযুহাতে  মার্চের ২১ তারিখ থেকে ২৩ মার্চ পর্যন্ত ছুটি নিয়ে নিজ বাড়ীতে অবস্থান করছেন, সে আর বাঘাইছড়ি যোগদান করবেন না বলে জানিয়েছেন বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে অবগত করা হয়েছে। প্রশাসনিক ভাবে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.