খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

রাজস্থলীতে ১৭৭টি গৃহ ২০ জুন উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী

প্রকাশ: ২০২১-০৬-১৪ ২০:২৫:৪১ || আপডেট: ২০২১-০৬-১৪ ২০:২৫:৫২

রাজস্থলী প্রতিনিধি: আশ্রয়নের  অধিকার, শেখ হাসিনার উপহার – এই প্রতিপাদ্যে রাজস্থলী উপজেলার ১৭৭ গৃহ ও ভূমিহীন পরিবার কে জমি সহ ঘর উপহার দেওয়া হবে। আগামী ২০ জুন সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রাজস্থলী উপজেলার তিন টি ইউনিয়নে নির্মিত ১৭৭টি আধা পাকাঘর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী। 

(১৪ জুন) সোমবার এ সব নির্মাণ কার্যক্রম এবং প্রস্তুতি দেখতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া, গাইন্দ্যা ও ঘিলাছড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের উপসচিব সাখাওয়াৎ হোসেন। পরিদর্শন কালে তিনি বলেন, আশ্রয়ন প্রকল্পে যারা বসবাস করবে তারা শুধু এখানে সময় কাটাবে সেটা নয়, তাদের আয় ও জীবিকায়নের ব্যবস্থা করতে হবে।

পরিদর্শণকালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক কার্যলয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) শিল্পি রানী রায়, উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, প্রকল্প বাস্তবায়ন অফিসার রবিউল ইসলাম প্রমুখ।

পরিদর্শনকালে উপ সচিব বলেন, দুর্গম রাজস্থলীতে যে পরিমান কাজ হয়েছে তা তুলনা করা যায় না। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে পাহাড়ের অবহেলীত জনগন আজ মহা খুশি। ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী ভিডি ও কনফারেন্সের মধ্য দিয়ে রাজস্থলী উপজেলায় ৬২ টি ঘর প্রদান করেন। আগামী ২০ জুন আরো ১৭৭ টি ঘর উদ্বোধনের মধ্য দিয়ে প্রদান করা হবে বলে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!