খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

ফের রাইখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন এনামুল হক

প্রকাশ: ২০২১-০৬-১৫ ১৮:৪৫:১৬ || আপডেট: ২০২১-০৬-১৫ ১৮:৪৫:২২

মাহফুজ আলম. কাপ্তাই ঃ রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় ফের ২নং রাইখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে দায়িত্ব পেলেন এনামুল হক। এর পূর্বেও তিনি ১ নং প্যানেল চেয়ারম্যান হিসেবে উক্ত পরিষদের সাবেক সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে পরিষদের কার্যক্রম পরিচালনা করেছিলেন।

উল্লেখ্য কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নের চেয়ারম্যান সায়ামং মারমা শারিরীক অসুস্থতার কারণে ইউনিয়ন পরিষদের দৈনন্দিন কাজ পরিচালনায় অপারক হওয়ায় জন স্বার্থে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ এনামুল হককে মঙ্গলবার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

মঙ্গলবার (১৫ জুন) তিনি দায়িত্বভার গ্রহণ করেন বলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক বিষয়টি নিশ্চিত করেন। এসময় ইউপি সদস্যা মাসানু মারমা, রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ আনোয়ার, যুবলীগের সদস্য মোঃ আজিম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আরিফ স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক বাপ্পি বড়ুয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, সদস্য মোঃ সরোয়ার হোসেন, যুব লীগ. ছাত্র লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অনেকেই আনন্দে উৎফুল্ল হয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামূল হক কে ফুলেল শুভেচ্ছা জানান এবং তারা বলেন এনামুল হক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বিতীয় বারের মতো দায়িত্ব পাওয়ায় রাইখালী ইউনিয়নের থেমে থাকা কার্যক্রম পুনরায় চাঙ্গা হবে এবং জনগন উপকৃত হবে।

এ বিষয়ে মুঠো ফোনে চেয়ারম্যান সায়ামং মারমা থেকে জানতে চাইলে তিনি এ প্রতিনিধি বলেন বর্তমানে ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন.ঢাকা থেকে আসতে দুই এক দিন সময় লাগবে. তখন বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!