খাগড়াছড়ি, , বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

নাইক্ষ্যংছড়ি সীমান্ত তুমব্রু বাজারে ভয়াভহ অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই

প্রকাশ: ২০২১-০৯-০৬ ১৮:১৬:৩০ || আপডেট: ২০২১-০৯-০৬ ১৮:১৬:৩৭

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমমধুম ইউনিয়ন সংলগ্ন তুমব্রু বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৫টি দোকান ভস্মীভূত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার ৬সেপ্টেম্বর ভোর সাড়ে ৪টা দিকে তুমব্রু বাজারে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়।

স্থানীয়রা জানান, বাজারে সাড়ে দিকে হঠাৎ ছৈয়দনুর মার্কেটে একটি বয়লার মুরগির দোকান থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনের সুত্রপাত দেখে তৎমূহর্তেই বাংলাদেশ সিভিল ডিফেন্স উখিয়ার ফায়ার সার্ভিসকে খবর দেয়। অগ্নিকান্ডের খবর পেয়ে উখিয়া ফায়ার সার্ভিস দ্রুত এসে পৌছাঁনোর আগে স্হানীয়দের  প্রচেষ্টায় ভোর ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে ৫ টি দোকান আগুনে ভস্মীভূত হয়। উক্ত দোকানের আনুমানিক ২২ লাখ টাকার চেয়েও বেশী মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় ব্যবসায়ীকরা জানান।

বাংলাদেশ সিভিল ডিফেন্স উখিয়ার দায়িত্বরত অফিসার এমদাদুল হক, তুমব্রু বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুততার সাথে ঘটনাস্থলে এসে পৌছেঁ অগুন নিয়ন্ত্রণে কাজ করেন।

খবর পেয়ে ছুটে যান ঘুমধুম ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এম,ছৈয়দুল বশর তৎক্ষানিক অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের নগদ ১০ হাজার টাকা করে ৫ জন কে ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করেন। তিনি বলেন মানুষ মানুষের জন্য মানুষের সেবা করতে তিনি সব সময় প্রস্তুত রয়েছেন। এসময় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেনসহ তুমব্রু বাজার ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ প্রেরক ঃ

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!