খাগড়াছড়ি, , বুধবার, ১৬ জুন ২০২১

নাইক্ষ্যংছড়ি থানা’র অভিযানে প্রায় ২ কেজি গাঁজাসহ টমটম চালক আটক

প্রকাশ: ২০২১-০৬-০৯ ১৭:০৯:২০ || আপডেট: ২০২১-০৬-০৯ ১৭:০৯:২৭

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা’র বিশেষ অভিযানে  ১কেজি  ৮০০গ্রাম গাঁজা পাচারের সময় শফিক আহমদ  (২১) নামের একজন টমটম চালককে আটক করেছে নাইক্ষ্যংছড়ি ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশ। 

বুধবার (৯ জুন ) ভোর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইনিয়নের ৫নং ওয়ার্ড বেতবুনিয়া বাবুর পানের দোকানের সামনে থেকে এ গাঁজা আটক করা হয়। শফিক আহমদ মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি তদন্ত শরীফ ইমনে আলম।

আটক শফিক আহমদ উখিয়া উপজেলা পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গয়ালমারা এলাকার রাজ্জাক আলীর পুত্র নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ গাঁজার চালান নিয়ে ঘুমধুম গ্রাম হয়ে চট্রগ্রাম দিকে যাচ্ছে। এমন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ( ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, তিনি দীর্ঘদিন ধরে গাঁজা নিজের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ উপজেলাসহ বিভিন্ন এলাকায় কেনাবেচা করে আসছিলেন। এ ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.