খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক- ১

প্রকাশ: ২০২১-০৭-১০ ২১:০৫:৪১ || আপডেট: ২০২১-০৭-১০ ২১:০৫:৪৮

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের  কচুবনিয়া এলাকা থেকে ১৯১০ ইয়াবা ও ইয়াবা বহনকারী মোটর বাইকসহ রবিউল্লাহ (২৯) নামের এক মাদক পাচারকারীকে আটক করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশ।

শুক্রবার (৯জুলাই) রাত সাড়ে ১০টা সময় নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ ( ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের এর সার্বিক দিকনির্দেশনায়, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) দেলোয়ার হোসেনের নেতৃত্বে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই আল আমিন, এএসআই মোঃ রবিউল সহ সঙ্গীয় ফোর্স ঘুমধুম ইউনিয়নের কচুবনিয়ার সুনীল বড়ুয়ার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্টে ডিউটিকালে ১৯শ১০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৫ লক্ষ ৭৩ হাজার টাকা।

এসময় ইয়াবা বহনকারী নাম্বারবিহীন একটি টিভিএস মোটর সাইকেল জব্দ করা হয়। আটক রবি উল্লাহ (২৯) রামু উপজেলার নোনাছড়ির পূর্ব মোরাপাড়ার বাসিন্দা জাগের হোসেনের ছেলে।

এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয় বলে নিশ্চিত করেছেন ওসি মুহাম্মদ আলমগীর হোসেন এবং তিনি আরও জানান মাদক কারবারী যতই ক্ষমতাধর শক্তিশালী হউক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!