খাগড়াছড়ি, , বুধবার, ১৬ জুন ২০২১

নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক-২

প্রকাশ: ২০২১-০৬-১০ ২০:০৮:৪১ || আপডেট: ২০২১-০৬-১০ ২০:০৮:৪২

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের মাদক বিরোধী অভিযান ৪৯ হাজার পিছ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক হয়েছে।

১০ জুন ভোর ৫ টা ৪৫ মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ভাল্লুকখাইয়া এলাকায় থানার অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মদ আলমগীর হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপ-পরিদর্শক অরুন কুমার চাকমা, উপ-পরিদর্শক মোহামদ গোলাম মোস্তফা, উপ-পরিদর্শক মফিজুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক খাদেমুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক মোঃ মোজাম্মেল হক সহ সঙ্গীয় টীম সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। উদ্ধার করা ইয়াবার বাজার মুল্য ১ কোটি ৪৭ লাখ টাকা। আটক মাদক কারবারিরা হল নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ভাল্লুকখাইয়া গ্রামের নুরুল আলমের ছেলে আমির হোসেন ওরফে সোনা মিয়া (২৫), দোছড়ি ইউপির লেমুছড়ির হাজীর মাঠ এলাকার মৃত নুরুল হকের ছেলে করিমুল মোস্তফা ওরফে আতুইয়া (২২)। তাদের হেফাজতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৯হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।

এক প্রতিক্রিয়ায় ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বলেছেন,নাইক্ষ্যংছড়িতে মাদক,চোরাচালান ও পাহাড়ি জনপদে যে কোন সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ভুমিকা পালনের ঘোষণা দেন তিনি এবং মাদক, সন্ত্রাস ও অপরাধ মুক্ত নাইক্ষ্যংছড়ি গড়তে করতে সকলের সহযোগীতা কমনা করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.