খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

ঝড়ে বসতঘর ভেঙ্গে যাওয়া অসহায় পরিবারের মাঝে দীঘিনালা জোনের টিন প্রদান

প্রকাশ: ২০২১-০৭-২০ ১৯:১০:৫৫ || আপডেট: ২০২১-০৭-২০ ১৯:১১:০১

দীঘিনালা প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার ২নং বোয়ালখালী ইউনিয়ন পরিষদের অন্তর্গত ১নং যৌথ খামার পাড়ার বাসিন্দা রশিক পুদি চাকমা (৪০) স্বামীঃ বলরাম চাকমাকে গৃহনির্মাণের জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে ঝড়ে ভেঙ্গে যাওয়া অসহায় পাহাড়ী পরিবারকে অনুদান হিসেবে টিন প্রদান করা হয়েছে।

আজ (মঙ্গলবার) দীঘিনালা জোনে উপকার ভোগীর হাতে টিন তুলে দেন, দীঘিনালা জোনের জোনাল স্টাফ সুহৃদ শুভানন। তিনি বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনের কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, চলতি মৌসুমে ঝড়ে রশিক পুদি চাকমার একমাত্র বসতঘরটি ভেঙ্গে যায়। তখন থেকে অদ্যবধি এই অসহায় পাহাড়ী ব্যক্তি ৪ সন্তানসহ মোট ৬ সদস্যের পরিবারটিকে নিয়ে অতি কষ্টে মানবেতর জীবন যাপন করে আসছে। অর্থের অভাবে পরিবারের ভরণ-পোষণ এবং গৃহনির্মাণ করা তার জন্য অসম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে, দীঘিনালা জোন অসহায় পাহাড়ী পরিবারটির পাশে এসে দাঁড়ায়। গৃহ নির্মাণের জন্য টিন পেয়ে রশিক পুদি চাকমা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞতা স্বীকার করছি। আমরা এই অনুদান পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!