খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টে’র সুরক্ষা সরঞ্জাম বিতরণ

প্রকাশ: ২০২১-০৭-১৯ ১৯:১৮:০৬ || আপডেট: ২০২১-০৭-১৯ ১৯:১৮:১২

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল এবং জেলার মা ও শিশু হাসপাতালে সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ (আইপিসি) ফেইস টু প্রকল্পের আওতায় সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটি যৌথভাবে প্রকল্পটি বাস্তবায়ন করছে।

সোমবার (১৯ জুলাই) বেলা ১১টায় খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে এই সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, সেক্রেটারি মো. শানে আলম, ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা, জেল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রিপল বাপ্পি চাকমা, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য জীতেন বড়ুয়া, ক্যজরী মারমা, ধীমান খীসা, রোকেয়া বেগম, শহীদুল ইসলাম প্রমূখ।

এছাড়া খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের অধীনে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জরুরী অক্সিজেন সেবা দিতে অক্সিজেন বুথ পরিদর্শন করেন চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী। সুরক্ষা সরঞ্জামের মধ্যে রয়েছে, হাজার সার্জিক্যাল মাস্ক, ক্লোরিন সলিউশন, ফেইস স্লাইড, গ্লাভস, এপ্রোন, সার্জিক্যাল মাস্ক, ডাস্টার ক্লথ, রাবার গ্লাভস, মোপ ইত্যাদি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!