খাগড়াছড়ি, , বুধবার, ১৬ জুন ২০২১

কিডনি রোগাক্রান্ত আওয়ামীলীগ নেতাকে জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরীর ৫০হাজার টাকা সহায়তা প্রদান

প্রকাশ: ২০২১-০৬-১০ ২১:৫৮:০৭ || আপডেট: ২০২১-০৬-১০ ২১:৫৮:১৪

মাহফুজ আলম. কাপ্তাইঃ রাঙ্গামাটি জেলার কাপ্তাইওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক কিডনি রোগে আক্রান্ত শাহ আলমকে ১০ জুন বিকাল সাড়ে পাঁচটায় তার বাসায় দেখতে গিয়ে চিকিৎসা সহায়তা বাবত ব্যাক্তিগত তহবিল থেকে নগত ৫০ হাজার টাকা প্রদান করেছেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদের অন্যতম সদস্য অংসুই ছাইন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন ৫নং ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অমল দে. কাপ্তাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং. উপজেলা আওয়ামী লীগ নেতা সুজয় তনচংগ্যা ধনা. আ’লীগ নেতা মোঃ সারোয়ার হোসেন. মহিলা মেম্বার মিনু প্রু মারমা. ইউপি সদস্য মাহবুব আলম. সুপ্রিয মেম্বার. সাথোয়াই মেম্বার.নুরনবী. মোস্তাক আহমেদ. সুভাষ দাশ. তপন মারমা প্রমুখ।

জানা যায় রাঙ্গামাটির কাপ্তাই শিলছড়ি এলাকার ক্ষুদ্র মাছ ব্যবসায়ী মোঃ শাহ আলম (৫৯) রোগে আক্রান্ত হয়ে একটি কিডনী বিকল হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বিছানায় কাতরাচ্ছে দীর্ঘ দিন ধরে। সমাজের সর্বস্তরের লোকজনের নিকট একটি কিডনী প্রতিস্থাপন করার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য সকলের সহযোগিতা চেয়েছেন সাবেক ওযাগ্গা ইউনিয়ন আ’লীগ নেতা শাহ আলম। তার স্ত্রী, ২ছেলে ১মেয়ে নিয়ে কষ্টে দিন যাপন করছে সংবাদ পেয়ে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদের অন্যতম সদস্য অংসৃই ছাইন চৌধুরী ছুঁটে যান কাপ্তাই শিলছড়িস্হ অসহায় শাহ আলমের বাসায়। সেখানে রোগীর চিকিৎসার খোঁজ খবর নেন এবং শাহ আলমের চিকিৎসার জন্য ব্যাক্তিগতভাবে অংসুই ছাইন চৌধুরী নগদ ৫০হাজার টাকা( আর্থিক সহযোগিতা) প্রদান করেন।

মোঃ শাহ আলম জানান, ইতি মধ্যে তার চিকিৎসা করে সহায় সম্বল হারিয়ে সর্ব শান্ত হয়ে পড়েছে। সপ্তাহে ৩ বার ডাইলোসিস করতে ৭/১০হাজার টাকার মত খরচ হয়। এত টাকা তার পক্ষে যোগান দেওযা খুবই কষ্ট হচ্ছে এমতাবস্থায় বাবু অংসুই ছাইন চৌধুরী মহোদয় তার ব্যাক্তিগত তরফ থেকে ৫০হজার টাকা আমাকে দিয়ে সহযোগিতা করায় আমি কৃতজ্ঞতা স্বীকার করছি। চিকিৎসা বাবত সহযোগিতা পাওয়ায় চট্রগ্রাম মেডিকেল হাসপাতাল প্রফেসর ডাঃ এম,এ কাসেম কিডনী ও মেডিসিন বিশেষজ্ঞ তত্ত্বাবধানে চিকিৎসা নেওয়া বড় একটা ভুমিকা রাখবে। আমি অংসুই ছাইন চৌধুরী দাদার জন্য দোয়া করি।

তার প্রতিবেশী খোকন চন্দ্র নাথ, মোঃ জুয়েল ও এনামুল হক বাচ্ছু তারা জানান, মোঃ শাহ আলমকে বাঁচাতে সমাজের সর্বস্তরের লোকদের সাহায্যর হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.