খাগড়াছড়ি, , বুধবার, ১৬ জুন ২০২১

অসুস্থ মেধাবী ছাত্রের পাশে দাড়ালেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ

প্রকাশ: ২০২১-০৫-১০ ২৩:৪৯:৪৭ || আপডেট: ২০২১-০৫-১০ ২৩:৪৯:৫৩

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে মেধাবী ছাত্র শাহজাহানের উন্নত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

সোমবার ১০মে ২০২১ইং শনিবার বিকালে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহর পক্ষে শাহজাহানের পরিবারকে অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিন্দু,সাধারণ সম্পাদক রেজাউল করিম,ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ সোহেল রানা,সাধারণ সম্পাদক ওসমান গণি,সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাকঁন বড়ুয়া,ছাত্রলীগ নেতা শেখ সাহাব উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য-ঘুমধুম ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান বেশ কিছুদিন ধরে ব্রেইন স্টোক করে কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। শাহজাহানের পরিবারের পক্ষে ছেলের ব্যয়বহুল চিকিৎসা খরচ চালানো দুঃসাধ্য হয়ে পড়ার বিষয়টি মানবিক উপজেলা পরিষদের  চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর নজরে আসার সাথে সাথে,শাহজাহানের উন্নত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা প্রদান করেছেন তিনি ।

তিনি প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, উন্নত চিকিৎসায় শাহজালাল  সুস্থ হয়ে উঠতে পারেন। সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য  সহযোগিতায় মেধাবী ছাত্রটি ফিরে পেতে পারেন একটি সুন্দর সুখের জীবন। তাই  মানবিক দিক বিবেচনা করে সকলেই আর্থিক সাহায্যে এগিয়ে আসার আহবান জানান

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.