খাগড়াছড়ি, , সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে; ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক

প্রকাশ: ২০২২-০৮-০৮ ২২:০৩:১৩ || আপডেট: ২০২২-০৮-০৮ ২২:০৩:১৫

বশির আহমেদ, বান্দরবান জেলা প্রতিনিধি॥ বান্দরবানে শান্তি সম্প্রীতি উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে উল্লেখ করে সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এফডব্লিউসি, পিএসসি বলেছেন, পাহাড়ের শান্তিপূর্ণ অবস্থান ও স্থিতিশীলতা বজায় রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (৮ আগস্ট) সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান জেলার সকল কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, পাহাড়ের সকল জাতি গোষ্ঠির সৌহাদ্যপূর্ণ সহাবস্থান, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে কাজ করতে হবে সকলকে। পার্বত্যবাসীর শান্তি যাতে ষড়যন্ত্রকারীরা নষ্ট করতে না পারে সে বিষয়ে বিশৃঙ্খলাকারীদের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। তিনি বস্তুনিষ্ঠ তথ্য প্রচারে অবিচল সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন। তথ্য নির্ভর সংবাদের মাধ্যমে পার্বত্য এলাকায় উন্নয়নের স্রোতধারা সারা বিশ্বকে জানানোর জন্য অনুরোধ করেন।

এদিকে মতবিনিময় সভায় সেক্টর কমান্ডার বান্দরবান বিজিবি সেক্টর সদর দপ্তর, সকল জোন কমান্ডারগণ, রিজিয়নের অন্যান্য অফিসারবৃন্দ, জেলা ও ৭টি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!