খাগড়াছড়ি, , সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩

বান্দরবানে যুব গেমস বিভাগীয় কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২৩-০১-২১ ২০:৩৬:১১ || আপডেট: ২০২৩-০১-২১ ২০:৩৬:১৭

বশির আহাম্মদ, বান্দরবান প্রতিনিধিঃ শেখ কামাল ২য় যুব গেমস-২০২৩ এর কারাতের চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের আন্ত:জেলার খেলা বান্দরবানে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে বাংলাদেশ অলম্পিক এসোসিয়শনের আয়োজনে এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বান্দরবান সদরের হিলভিউ কনভেনশন সেন্টারের বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আমিনুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং শেখ কামাল ২য় যুব গেমস-২০২৩ এর চট্টগ্রাম বিভাগীয় কারাতে ইভেন্টের প্রধান সমন্বয়ক ক্য শৈ হ্লা ।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাবেক সহ সভাপতি মো. শাহাজাদা আলম এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ সভাপতি মো: ইকবাল হোসেন উপস্থিত ছিলেন। আয়োজকরা জানান, দিনব্যাপী এ খেলায় চট্টগ্রামের খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৬টি সিলভার এবং ৮টি ব্রোঞ্জ জয়লাভ করে। আর বান্দরবানে খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৪টি সিলভার এবং ৩টি ব্রোঞ্জ জয়লাভ করে। নোয়াখালীর খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৪টি সিলভার এবং ৪টি ব্রোঞ্জ জয়লাভ করে। কক্সবাজারের খেলোয়াড়রা ১টি গোল্ড, এবং ২টি ব্রোঞ্জ জয়লাভ করে। কুমিল্লার খেলোয়াড়রা ১টি গোল্ড, ২টি সিলভার এবং ১২টি ব্রোঞ্জ জয়লাভ করে। ফেনীর খেলোয়াড়রা ১টি ব্রোঞ্জ জয়লাভ করে। রাঙামাটির খেলোয়াড়রা ২টি গোল্ড এবং ১টি ব্রোঞ্জ জয়লাভ করে। কুমিতে -৬০ কেজিতে প্রথম স্থান অধিকার করে বান্দরবানের সিংক্যউ মার্মা দ্বিতীয় স্থান অধিকার করে মাং পং ম্রো, –৬১ কেজিতে প্রথম স্থান অধিকার করে কুমিল্লার নাহিদা আক্তার দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের অন্বেষা দে। কুমিতে -৬৭ কেজিতে প্রথম স্থান অধিকার করে রাঙামাটির সুদর্শন বিকাশ এবং দ্বিতীয় স্থান অধিকার করে নোয়াখালীর আল মুয়িত। কুমিতে-৬৮ কেজিতে প্রথম স্থান অধিকার কওে চট্টগ্রামের সমুদ্রা মজুমদার দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের উমা চৌধুরী। কুমিতে -৭৫ কেজিতে কেজিতে প্রথম স্থান অধিকার করে চট্টগ্রামে আল আরাবি রাফি, দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের জারিফ কবির।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.