খাগড়াছড়ি, , মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

বাইশারী বালিকা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

প্রকাশ: ২০২১-১১-১৩ ১৯:০০:০৬ || আপডেট: ২০২১-১১-১৩ ১৯:০০:০৯

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৩ নভেম্বর সকাল সাড়ে দশটার সময় বিদ্যালয়ের হল রুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলওয়াত ও ত্রিপিটক পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালর প্রধান শিক্ষক মোঃ হাছান আলী।

সহকারী শিক্ষক মোঃ আজহার উদ্দীন এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ আবু নচর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ। প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন আজকের শিশু আগামীর দেশ জাতি গঠনে প্রধান ভুমিকা পালন করবে। দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হলে লেখা পড়ার কোন বিকল্প নেই। তাছাড়া তোমরা হলো মা। একজন মা যখন শিক্ষিত হবে। ছেলে মেয়েরা ও শিক্ষিত হবে। তাই ভাল ভাবে পড়া লোখা করে দেশ ও জাতির কল্যানে কাজ করার আহবান জানান। তিনি আরো বলেন এই বিদায় হলো উচ্চ শিক্ষা লাভের বিদায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহিলা মেম্বার সাবেকুন্নাহার, শিক্ষক নুরুল আমিন সহ শিক্ষক শিক্ষিকা বৃন্দ। এছাড়াও বিদায় শিক্ষার্থীদের মধ্যে থেকে ও বক্তব্য রাখেন অনেকে। অনুষ্ঠান শেষে বিদায় শিক্ষার্থীদের জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে সৃষ্টি কর্তার নিকট দোয়া করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!