খাগড়াছড়ি, , সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩

বাইশারী ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন, নুর মোহাম্মদ সভাপতি কলিম সাধারণ সম্পাদক

প্রকাশ: ২০২৩-০১-২১ ২০:৩৩:৫৩ || আপডেট: ২০২৩-০১-২১ ২০:৩৩:৫৮

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাইশারী ইউনিয়ন শাখার দ্বি -বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

২১ জানুয়ারি শনিবার বিকাল ৩ টার সময় বাইশারী বাজার সংলগ্ন মাঠে দ্বি -বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। যুবদল নেতা হাবিব হাসানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মিসেস ম্যামাচিং। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এখন আর বসে থাকার সময় নেই। ঐক্যবদ্ব আন্দোলনের মাধ্যমে দ্বিধা বিভক্তি ভুলে গিয়ে মিথ্যা মামলায় কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল নেতাকর্মীদের মুক্ত করতে হবে। এই অবৈধ সরকারকে হটাতে হলে আন্দোলনের আর বিকল্প নাই বলে তিনি উল্লেখ করেন। ইউনিয়ন যুবদলের আহবায়ক নুর মোহাম্মদ পুতনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা। এসময় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি জহির উদ্দিন মাসুদ, প্রধান বক্তা ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, বিশেষ বক্তা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলীম বাহাদুর, উপজেলা যুবদল আহবায়ক আবু সুফিয়ান চৌধুরী, সদস্য সচিব আবু কায়ছার, ছাত্র দলের আহবায়ক জিয়াবুল হক, প্রমুখ।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা নেত্রী হামিদা চৌধুরী, উপজেলা নেত্রী রাশেদা, উপজেলা বিএনপির সভাপতি আরিফুল ইসলাম ছোট্ট,সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক জহির, ইউনিয়ন বিএনপি র সভাপতি ছিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম বান্টু উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক আলী মিনহাজ সহ অনেকে। সম্মেলনে শেষে প্রধান অতিথি মিসেস ম্যামাচিং সর্বসম্মতিক্রমে সকলের উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নুর মোহাম্মদ পুতুন, সাধারণ সম্পাদক আতা উল্লাহ মোঃ কলিম। কমিটি ঘোষণার পর পর শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সম্মেলন স্থল।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.