খাগড়াছড়ি, , সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির সকল সদস্য ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সপরিবারে পিঠা উৎস পালন

প্রকাশ: ২০২৩-০১-২১ ২০:৪২:৪৩ || আপডেট: ২০২৩-০১-২১ ২০:৪২:৪৯

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনসহ সাম্প্রদায়িক সম্প্রীতির মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে দেশ মাতৃকার সেবায় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর সকল সদস্যগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ ষড় ঋতুর দেশ। ঋতুর কালচক্রে বৈচিত্রময় এই শীতের আগমনে গ্রাম-গঞ্জে বিভিন্ন ধরনের শীতকালীন পিঠার আয়োজন করা হয়ে থাকে। এরই ধারাবাহিতকতায় মহাপরিচালক, বর্ডার গার্ড বাংলাদেশ, রিজিয়ন কমান্ডার, কক্সবাজার রিজিয়ন, সেক্টর কমান্ডার, রামু এবং অধিনায়ক, নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর দিক নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর সকল সদস্য ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সপরিবারে বসবাসরত পরিবারবর্গ, বিওপি সদস্যদের স্বতঃস্ফুর্ত উপস্থিতিতে ২১ জানুয়ারি শনিবার দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানের প্রধান হিসাবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল রেজাউল করিম সহ ইউনিটের অফিসারবৃন্দ, জুনিয়র কর্মকর্তা, অন্যান্য পদবীর সৈনিক, অসামরিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ১১ বিজিবির সদস্য উৎসব মুখর পরিবেশে সকল সদস্যদের নিয়েএই পিঠা উৎসবের আয়োজন করায় ১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল রেজাউল করিম কে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.