খাগড়াছড়ি, , শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

নাইক্ষ্যংছড়ি নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা

প্রকাশ: ২০২২-১১-২৪ ১৭:২৩:৫৬ || আপডেট: ২০২২-১১-২৪ ১৭:২৪:০৬

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোমেন শর্মা’র সাথে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নাইক্ষ্যংছড়ি অফিসার্স ক্লাবে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শামসুদ্দিন মো: রেজা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক আজাদী প্রতিনিধি মাঈনুদীন খালেদ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক ও জাতীয় দৈনিক যায়যায়দিন ও চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা দৈনিক সাঙ্গু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি আব্দুল হামিদ, প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক, দৈনিক মানবজমিন ও স্থানীয় দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আমিনুল ইসলাম, প্রেসক্লাবের সদস্য সচিব ও জাতিয় দৈনিক যুগান্তরও দৈনিক সুপ্রভাত, দৈনিক বাঁকখালী পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সদস্য ও সাবেক সভাপতি এবং জাতিয় দৈনিক, ইত্তেফাক, ও সাঙ্গু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মো: ইফসান খানঁ ইমন, প্রেসক্লাবের সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এবং দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি মাহমুদুল হক বাহাদুর, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক, ভোরের পাতা, দৈনিক চট্টগ্রাম মঞ্চ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি, জয়নাল আবেদ্দীন টুক্কু, প্রেসক্লাবের সদস্য ও জাতিয় দৈনিক, সংবাদ, টিটিএন প্রতিনিধি, হাফিজুল ইসলাম চৌধুরী, প্রেসক্লাবের সদস্য দৈনিক মানব কন্ঠ, প্রিয় চট্টগ্রাম ও বাঁকখালী পত্রিকার প্রতিনিধি আব্দুর রশিদ, প্রেসক্লাবের সদস্য জাতিয় দৈনিক আমাদের সময় ও একাত্তর পত্রিকার প্রতিনিধি মোঃ শাহীন, সদস্য জাতিয় দৈনিক দেশবাংলা ও ইনানী পত্রিকার প্রতিনিধি মো. ইউনুছ,সদস্য ও ভোরের ডাক প্রতিনিধি মোহাম্মদ তৈয়ব উল্লাহ, সদস্য ও জাতিয় দৈনিক, বাংলাদেশ সমচার ও নতুন বাংলাদেশ প্রতিনিধি সানজিদা আক্তার রুনা প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা বলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলায় আমি নতুন যোগদান করেছি। উপজেলার সার্বিক উন্নয়নে আমাকে অনেক চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। তাই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন। তিনি আরোও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পনস্বরুপ। নাইক্ষ্যংছড়ি একটি আদর্শ এলাকা।এই এলাকার অনেক সুনাম রয়েছে। আমি শুনেছি নাইক্ষংছড়ি প্রেসক্লাব‘র কার্যক্রম অত্যন্ত সুন্দর এবং সুনামের সাথে চালিয়ে আসছেন। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি নাইক্ষ্যংছড়ি উপজেলায় ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। সৌজন্যে সাক্ষাৎ ও মত বিনিময় সভা শেষে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনও রোমেন শর্মাকে ফুল দিয়ে বরণ করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.