খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

নাইক্ষ্যংছড়িতে ডায়েরিয়ায় আক্রান্ত ম্রোদের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশ: ২০২১-০৭-১১ ২০:১৪:০৪ || আপডেট: ২০২১-০৭-১১ ২০:১৪:১০

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি হাসপাতালে ডায়েরিয়ায় আক্রান্ত অসুস্থ ম্রোদের পাশে দাড়ালেন মানবিক সহোযোগিতা নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, ও উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুস সাত্তার। এসময় তাদের হাতে তুলে দিলেন নগদঅর্থ ও খাবার সামগ্রী ।

রোববার (১১জুলাই) সকালে প্রথমে হাসপাতালে আসেন জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক,উপজেলা ভাইস-চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুচ্ছাত্তার। তারা ১৪ ম্রোদের পাশে দাড়িয়ে হাতে এসব খাবার সামগ্রী তুলে দেন।

এর পর দুপুরে ছুটে আসেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ। তিনি প্রত্যেককে নগদ অর্থ ও খাবার তুলে দেন অসহায় ও অসুস্থ রোগীদের হাতে। এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এ জেড এম ছলিম সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে ১১ বিজিবির নায়েব সুবেদার লতিফ মোল্লাহর নেতৃর্তে একটি মেডিকেল টিম আমঝিরি মূখ মুরুং পাড়ায় পৌছেছেন। এর আগে শনিবার গিয়েছিলেন হাসপাতালের একটি মেডিকেল টিম। এটির প্রধান ছিলেন উপ-সহকারী মেডিকেল অফিসার ডা: তপন বড়ুয়া। তারা এখন হাসপাতাল কতৃপক্ষকে তাদের রির্পোট জমা দেননি। তবে তারা ডায়রিয়ার প্রকোপ ছড়ানো গ্রামে পর্যাপ্ত ঔষধ সামগ্রী পৌছিয়ে দিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!