খাগড়াছড়ি, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

বান্দরবানে সংবর্ধিত হলেন খাগড়াছড়ির বরেণ্য সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য্য

প্রকাশ: ২০১৬-১০-১৬ ১৫:৩৪:৩৭ || আপডেট: ২০১৬-১০-১৬ ১৫:৩৪:৩৭

tarun-1নিজস্ব প্রতিবেদক: প্রতিদিনি খাগড়াছড়ির সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য্যসহ পার্বত্য চট্টগ্রামের চার গুণী সাংবাদিককে সম্মাননা দিয়েছে বান্দরবান প্রেসক্লাব। শুক্রবার সন্ধ্যায় বান্দরবান প্রেসক্লাবের উদ্দ্যোগে আয়োজিত গুণীজন সম্মাননা ও প্রেসক্লাবের হলরুম আধুনিকায়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পাহাড়ের গুনী সাংবাদকিদের সম্মাননা প্রদান করেন।
বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাংবাদকিগণ জাতির দর্পন। ঝুকিপূর্ণ কাজ করার   ফাঁকে ফাঁকে সামাজিক কর্মকান্ডেও সাংবাদিকদের সমান ভূমিকা থাকতে হবে। এতে সমাজের মানুষ উপকৃত হতে পারে। বীর বাহাদুর বলেন, বান্দরবানে চাকুরীর সুবাদে আগত কর্মকর্তাগণ তাঁদের কাজের গুণে অমর হয়ে আছেন। এদের একজন সাবেক জেলা প্রশাসক কে.এম নাজমুল আলম সিদ্দিকী। তিনি বলেন, মানুষ তাঁর কর্মের গুণে বেঁচে থাকেন যুগযুগ ধরে। বীর বাহাদুর বলেন, বান্দরবানে উন্নয়নে সাংবাদিকদের অবদান কোন অংশে কম নয়। সাংবাদিকদের লিখনির মাধ্যমে বান্দরবান আজ সারা বিশ্বে পরিচিত। তিনি সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে আরো বেশি কর্মসুচি গ্রহণের জন্য সাংবাদিকদের অনুরোধ জানান
অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বান্দরবান সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল হায়দার মহিউদ্দিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, বিটিভির জেলা সংবাদ প্রতিনিধি মনিরুল ইসলাম মনু, প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া, বান্দরবান প্রেসক্লাবের আজীবন সদস্য মোঃ বাদশা মিঞা মাষ্টার, বান্দরবান প্রেসক্লাব ভবন প্রতিষ্ঠাকালীন সভাপতি একেএম জাহাঙ্গীর দৈনিক খাগড়াছড়ি প্রতিদিনের সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্য এবং বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক বক্তৃতা করেন।
অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাব প্রতিষ্ঠায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ বান্দরবান প্রেসক্লাবের পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
এছাড়া বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা ও প্রাক্তণ জেলা প্রশাসক নাজমুল আলম সিদ্দিকীকে প্রেসক্লাবের আজীবন সদস্য পদ দেয়া হয়েছে। সংবাদপত্র ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক গিরিদর্পণ ও সাপ্তাহিক বনভূমির সম্পাদক এ,কে,এম মুকসুদ আহমেদ, বান্দরবান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ বাদশা মিঞা মাস্টার, বান্দরবান প্রেসক্লাব ভবন নির্মাণকালীন প্রেসক্লাব সভাপতি এ,কে,এম জাহাঙ্গীর ও প্রতিদিন খাগড়াছড়ি পত্রিকার সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্যকে সম্মাননা দেয়া হয়।
এ উপলক্ষ্যে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অতিথিদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!