চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

ফেসবুকের সফলতায়; শত বছরের বৃদ্ধার পাশে পাজেপ সদস্য শতরুপা

প্রকাশ: ২০১৭-০১-১৭ ১৬:৪৫:২৪ || আপডেট: ২০১৭-০১-১৭ ১৬:৪৫:২৪

Dighinala-1মোঃ আবদুর রউফ,দীঘিনালা(খাগড়াছড়ি): ফেসবুকে পোষ্ট হওয়ার পর শত বছরের বৃদ্ধার পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার কালাচাঁদ মহাজন পাড়ায় শত বছরের বৃদ্ধার বাসায় নিজে গিয়ে শীতবস্ত্র ও নগদ অর্থ তুলে দেন তিনি।

গত ১৬ই জানুয়ারি রবিবার খাগড়াছড়ি জেলা  ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জিপু চাকমা তার ফেসবুক ওয়ালে একটি পোষ্ট করেন। সেখানে তিনি লেখেন,-“লোকটির নাম মনুরাম(মনোরাম) চাকমা(মেদেরা বাপ), বয়স প্রায় ১১০। লোকটি হাততে(হাটতে) পারে না। দীর্ঘদিন যাবত পেরালাইসিস রোগে ভুগছে। বাড়ি দিঘিনালায় আমার গ্রামের বাড়িতে কালাচাদ মহাজন পাড়ায়। এই শীতে তার একটি কম্বল পর্যন্ত নেই। নেই কোন ১০ টাকা চালের হতদরিদ্র কার্ড। তাই এই হতদরিদ্র মানুষটির জন্য বিত্তবানদের সহযোগীতা কামনা করছি”। এরই সূত্রে আজ মঙ্গলবার এই শতোর্ধ বৃদ্ধার পাশে দাড়ালেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা। পাশাপাশি তিনি ঐ এলাকার প্রায় অর্ধশত শীতার্দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা বলেন,” দুস্থ-অসহায়দের জন্য সরকার কোটি কোটি টাকার বরাদ্ধ অব্যাহত রেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ দেশে শান্তি সম্প্রীতি উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এ উন্নয়নের ধারা বজায় রাখতে হবে”।

শীতের কম্বল পেয়ে মনোরাম চাকমা(১০৭) বলেন, “কম্বল পেয়ে আমি খুব খুশি। সৃষ্টিকর্তা শেখ হাসিনার মঙ্গল করুক”।

এসময় উপস্থিত ছিলেন ১নং মেরুং ইউপি মেম্বার শাহআলম ভূঁইয়া, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জিপু চাকমা, জেলা ছাত্রলীগের কার্য-নির্বাহী সদস্য মোঃ আবদুর রউফ, মেরুং ইউনিয়নের দক্ষিণ শাখার ছাত্রলীগ সভাপতি মোঃ জহির প্রমুখ।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!