চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ধর্ম নিরপেক্ষতা আজ সকলেই নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করছে

প্রকাশ: ২০১৬-১০-১৯ ১৩:৩৩:৪৪ || আপডেট: ২০১৬-১০-১৯ ১৩:৩৮:০৯

2151নিজস্ব প্রতিবেদকঃশুভ প্রবারণা পূর্ণিমা ও দানত্তোম কঠিন চীবরদান/২০১৬ উপলক্ষে কল্যানপুর মৈত্রি বিহার বৌদ্ধ যুব সংঘের উদ্যোগে আলোচনা সভা ও সংস্কৃতি অনুষ্টান মঙ্গলবার সন্ধ্যায় বিহার প্রাঙ্গনে অনুষ্টিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী খগেশ্বর ত্রিপুরা।।
প্রধান অতিথি বক্তব্যে খগেশ্বর ত্রিপুরা বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ধর্ম নিরপেক্ষতায় এবং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, মাননীয় প্রধান মন্ত্রীর এই নীতি বাস্তবায়ন করার জন্য নিরলস ভাবে কাজ করায়, আজ সারা দেশের পাশাপশি এ জেলায় নিজ নিজ ধর্ম পালন করতে পারছে ধর্ম প্রাণ মানুষ। খাগড়াছড়ির আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ধর্ম নিরপেক্ষ ভূমিকার কারণে এ জেলায় এটা বাস্তবায়ন করা সম্ভব হয়েছে, এই ধারা সকলকে অব্যাহত রাখতে কাজ করতে আহবান করেন।
তিনি বলেন, বাংলাদেশ আপনার আমার সকলের তাই দেশের উন্নয়নে আমাদের সকলকে কাজ করতে হবে।
কল্যানপুর মৈত্রি বিহার বৌদ্ধ যুব সংঘের সভাপতি সম্ভুমিত্র বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, খাগড়াছড়ি পুলিশ লাইনের রিজার্ভ অফিসার-১ সুদুল কান্তি বড়ুয়া, , রুপম বড়ুয়া, এবং পারদর্শী বড়ুয়া প্রমূখ।
আলোচনা সভা শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজেরী চৌধুরীর পক্ষে খগেশ্বর ত্রিপুরা ১০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন। পরে স্থানীয় সাংস্কৃতিক কর্মীদের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!