খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮

পানছড়ি উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০৬-১৩ ২২:৪৩:৫৭ || আপডেট: ২০১৮-০৬-১৩ ২২:৪৩:৫৭

চাঁন মিয়া, পানছড়ি: খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (১৩ জুন-বুধবার, ২৭-রমযান) এই দোয়া ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা।

৩ নং পানছড়ি ইউপি চেয়ারম্যান নাজির হোসেনের সঞ্চালনায় উপজেলা কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লাীগের সভাপতি বাহার মিয়া।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের ভারপাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু সেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য সতিশচন্দ্র চাকমা (ভারপ্রাপ্ত চেয়ারম্যান), লোগাং ৩ বিজিবি অধিনায়ক লে: ক: রফিকুল হাসান-পিএসসি।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, সহ-সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা ছাত্রলীগ সভাপ্রতি শ্রিকান্ত দেব মানিক, সাধারণ সম্পাদক জুহিরুল ইসলাম রুবেল।

বক্তরা ইফতার ও দেয়া মাহফিলে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের সাহায্যার্থে এগিয়ে আসতে ও বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের মাঠ পর্যায়ে সংগঠনকে গতিশীল করতে কাজ করার আহ্বান করেন।

এছাড়া ইফতার মাহফিলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের জেলা ও উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

December 2018
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন