খাগড়াছড়ি, , সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

বিশ্ব শান্তি দিবস-২০২২ এ শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন গুণীজন ও মফস্বল সাংবাদিকগন

প্রকাশ: ২০২২-০৯-১৭ ১৮:১৮:১২ || আপডেট: ২০২২-০৯-১৭ ১৮:১৮:১৪

ডেস্ক রিপোর্টঃ শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ এর উদ্যোগে বিশ্ব শান্তি দিবস-২০২২ উপলক্ষে আলোচনা সভা, গুণী জন সংবর্ধনা ও মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২” প্রদান করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর ২০২২ইং শুক্রবার বিকালে হোটেল অর্নেট বিজয় নগর, ঢাকায় সারাদেশ হতে সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য ১৫ জন, মানব ও জন সেবায় বিশেষ অবদানের জন্য ১৫ জন , ব্যবসা বানিজ্য ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ১৫ জন , শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ১৫ জন, মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ১৫ জন পুরাতন ঐতিহ্যকে ধরে রাখার জন্য ৫জন কে সংবর্ধনা ও এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মন্জুর হোসেন ঈসার সঞ্চালনায় ও সাবেক তথ্য সচিব, বিটিআরসির চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ-র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম চেয়ারম্যান, বাংলাদেশ প্রেস কাউন্সিল উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মেদ উপাচার্য (সাবেক) শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, পীরজাদা শহীদুল হারুন অতিরিক্ত সচিব অর্থ মন্ত্রনালয়, ড. শেখ মুহাম্মদ রেজাউল ইসলাম, অতিরিক্ত সচিব, পাট ও বস্ত্র মন্ত্রনালয়, লায়ন মজিবুর রহমান সাধারণ সম্পাদক, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ, ডাক্তার সামিনা আরিফ, শাহ আলম চুন্ন, বিশিষ্ট মিডিয়া ও সংস্কৃতিক ব্যক্তিত্ব, সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ আর কে রিপন সহ গুনিজন সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, উপ-মহাদেশে শেরে বাংলা এ কে ফজলুল হক একজন অনস্বীকার্য ব্যক্তিত্ব, তার অবদান এতদঞ্চলে সর্বজন স্বীকৃত। তিনি শুধু রাজনীতিবিদই ছিলেন না। তিনি বঙ্গীয় আইন সভার প্রধানমন্ত্রী, সংগঠক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, অসাধারণ কর্ম জীবনের জীবন্ত কিংবদন্তী এবং পরবর্তী প্রজন্মের অনুকরণীয় একটি চির স্মরনীয় নাম শেরে বাংলা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!