খাগড়াছড়ি, , মঙ্গলবার, ১৭ মে ২০২২

বঙ্গবন্ধুৃর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না … গণযোগাযোগ অধিদপ্তর মহাপরিচালক

প্রকাশ: ২০২২-০৩-১৭ ১১:০৫:৪৮ || আপডেট: ২০২২-০৩-১৭ ১১:০৫:৫০

প্রেসবিজ্ঞপ্তি: গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। চরম প্রতিকূলতার ও নিজের জীবনের বুঁকি নিয়ে তিনি স্বাধীনতার যাক দিয়েছেন এবং এদেশের মানুষকে লাল সবুজের পতাকা দিয়েছেন।

তিনি বুধবার (১৬ মার্চ) ঢাকায় তথ্য ভবনের সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধুৃ শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন। গণযোগাযোগ অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারিগন উপস্থিত ছিলেন। এসময় বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন গ্রামীণ জনগোষ্ঠির উন্নয়নে প্রচার কর্যক্রম শক্তিশালীকরণ প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ ওমর ফারুক দেওয়ান, পরিচালক (প্রচার ও সমন্বয়) মোঃ তৈয়ব আলী, পরিচালক (প্রশাসন ও অর্থ) মো, লিয়াকত হোসেন ভূঞাসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ।

গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক বলেন, বঙ্গবন্ধু শিশুপুত্র শেখ রাসেলকে খুব ভালোবাসতেন। তিনি দেশ-বিদেশে সফরকালে শিশুদের সাথে সম্পৃক্ত হওয়ার জন্য শেখ রাসেলকে নিয়ে যেতেন। তিনি বলেন- স্ব স্ব দায়িত্ব পালন ও কাজের মধ্য দিয়ে তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার মাধ্যমে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা ও ভালোবাসতে হবে।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের ওপর নির্মিত প্রামান্য চিত্র প্রদর্শন করা হয় এবং শেষে গণযোগাযোগ অধিদপ্তরের শিল্পীগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সংগীত পরিবেশন করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!