চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

গুইমারা উপজেলা নির্বাচনে দু‘প্রার্থীর মনোনয়ণ পত্র প্রত্যাহার

প্রকাশ: ২০১৭-০২-১৭ ১৭:০৩:২৩ || আপডেট: ২০১৭-০২-১৭ ১৭:০৩:২৩

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা: গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে চেয়ারম্যান পদে দু‘প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে শুক্রবার এ নির্বাচনে প্রতিদ্বন্ধি দুই প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের পর এ নির্বাচনে চেয়ারম্যান পদে রইলেন তিনজন।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাহলাপ্রু মারমা গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের কাছে তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। অন্যদিকে বেলা ১২টার দিকে অপর স্বতন্ত্র প্রার্থী মো: সাহাজ উদ্দিন প্রতিনিধির মাধ্যমে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান দুই প্রতিদ্বন্দি প্রাতৃির মনোনয়ন পত্র প্রত্রাহারের বিষয়টি নিশ্চিত করে জানান, চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের মধ্য দিয়ে এ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন,   ভাইস চেয়ারম্যান পদে চার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন প্রতিদ্বন্দিতায় রইলেন।

প্রসঙ্গত, আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচন। এ নির্বাচনে উপজেলার তিনটি ইউনিযনের ২৭ হাজার ১‘শ ৪৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে গুইমারা উপজেলা পরিষদের নেতৃত্ব নির্বাচন করবেন।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!