খাগড়াছড়ি, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

খেলাধুলা মানুষকে ডিসিপ্লিন শিক্ষা দেয় —-জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান

প্রকাশ: ২০১৭-০২-০১ ১৭:৩৭:৫৪ || আপডেট: ২০১৭-০২-০১ ১৭:৪০:৫২

নিজস্ব প্রতিবেদক: খেলাধুলা মানুষকে ডিসিপ্লিন শিক্ষা দেয়। আজ বুধবার খাগড়াছড়ি স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার অনুর্ধ জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, শিক্ষার পাশাপাশি শারিরীক ও মানসিক বিকাশে খেলাধূলা সহায়তা করে। তাই লেখাপড়ার পাশাপাশি প্রত্যেকটি ছাত্র-ছাত্রীকে খেলাধুলা করা প্রয়োজন।

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার অনুর্ধ জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে খাগড়াছড়ি ক্যান্টনমেন্টন পাবলিক স্কুল ও কলেজকে ৫১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করেছে খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুল।
টসে জিতে প্রথমে ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করে খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুল। জবাবে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ৭২ রান।
৭৫ বলে ৪২ করে ম্যান অফ দা ফাইনাল হয় পুলিশ লাইন্স স্কুলের সাকিব হোসেন শাকিল এবং টুর্নামেন্টে সর্বোচ্চ ১১০ রান সংগ্রহ করেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের তোফায়েল। সর্বোচ্চ ১৩ উইকেট সংগ্রহ করেন পুলিশ লাইন্স স্কুলের চেনো মারমা বাবু এবং ৪ ম্যাচে ৫৭ রান ও ১০ উইকেট সংগ্রহ কওে ম্যান অফদা টুর্ণামেন্ট হন একই স্কুলের মোহিম উদ্দিন রাজু।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক আজহার হীরা’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা। খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এটিএম কাওসার হোসেন’র সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আজিম-উল-হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ’র সদস্য জুয়েল চাকমা প্রমূখ।

খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান।
টুর্ণামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী ও সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীকে দুই হাজার করে চার হাজার টাকা দেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মমিনুল হক এবং ম্যান অফ দা টুর্ণামেন্টকে তিন হাজার টাকা দেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য সুমন মল্লিক।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!