খাগড়াছড়ি, , বুধবার, ১২ মে ২০২১

১শত এতিম ছিন্নমুল পথশিশুদের খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের খাবার বিতরণ

প্রকাশ: ২০২১-০৩-১৮ ০০:২৭:০৮ || আপডেট: ২০২১-০৩-১৮ ০০:২৭:১৬

নিজস্ব প্রতিনিধি: বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের উদ্যোগে ১শত এতিম ছিন্নমুল পথশিশুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ মার্চ) দুপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ভিন্ন রকম এই উদ্যোগ নেই সংগঠনটি।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা নেতৃত্বে এ সময় আহবায়ক কমিটি সদস্য সাইফুল ইসলাম, জিৎজয় ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সনজিব ত্রিপুরা,পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম, নুরুসাফা চৌধুরী, রাসেল মাহমুদ, পৌর ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে এ ধরনের উদ্যোগ হাতে নেওয়া হয়েছে জানিয়ে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা জানান, বিশেষ এই দিনে খাগড়াছড়ির ১শত এতিম ছিন্নমুল পথশিশুদের পাশে দাঁড়িয়ে ক্ষুধা নিবারণের উদ্যোগ নেওয়া হয়েছে। পরে সন্ধ্যায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ১০১টি আতঁশবাজী ও ১০১টি ফানুস উঠানো হয়। এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.