খাগড়াছড়ি, , বুধবার, ১২ মে ২০২১

পানছড়িতে রাতের অন্ধকারে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় রাকিবের মৃত্যু

প্রকাশ: ২০২১-০১-২০ ২০:৫৪:২৩ || আপডেট: ২০২১-০১-২০ ২০:৫৪:২৬

পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়িতে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় মো. রাকিব হোসেন নামে এক যুবক মারা গেছেন।

বুধবার ভোর ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । রাকিব পানছড়ির আলী নগর এলাকার মো. আলী হোসেনের ছেলে। ভাড়ায় মোটর সাইকেল চালাতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যর পর পানছড়ির আলিনগর এলাকা থেকে মো. রাকিব হোসেন মোটরসাইকেলে করে ভাড়া নিয়ে মুসলিমনগর যান। সেখানে যাত্রী নামিয়ে দিয়ে বাড়ি ফেরার পথে পথিমধ্যে কে বা কারা তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় আহত রাকিবের চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উন্নত চিকৎসার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসাপাতালে প্রেরণ করা হয়। অবস্থার অবনতি হলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানায় পরিবারের সদস্যরা।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে পুলিশ বিস্তারিত তথ্য জানতে এবং উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি।

এছাড়াও বুধবার সকালে এলাকাবাসীরা মিলে মানববন্ধন করে প্রকৃত আসামী ধরতে প্রশাসনকে আহবান জানান এবং এর সুষ্ঠ বিচার দাবী করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.