খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

দীঘিনালা ইউপি নির্বাচন; ২ ইউনিয়নে ৪ কেন্দ্রে ভোটগ্রহন স্থগিত

প্রকাশ: ২০২১-১১-২৮ ২২:৫২:২৯ || আপডেট: ২০২১-১১-২৮ ২৩:১১:৪৪

দীঘিনালা প্রতিনিধি: দীঘিনালা উপজেলার ৩টি ইউনিয়নে ৩৩টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়। বেলা ১২ টায় কবাখালী ইউনিয়নে কবাখালী ইউনিয়ন পরিষদ কেন্দ্র ও ১নং কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেম্বার প্রার্থীদের কর্মী সমর্থকদের মাঝে ধাওয়া পালটা ধাওয়া, ব্যালট পেপার ছিনতাই ব্যালট বক্স ভাংচুর এর কারনে কেন্দ্র স্থগিত ঘোষনা করা হয়েছে।

কবাখালী ইউনিয়নের হাচিনসনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ে জালভোট ও ব্যালট পেপার ছিনতাই ঘটনায় কেন্দ্রে নির্বাচনী সহিংসতায় পুলিশ ৮রাউন্ড ফাকা গুলি করে ঘটনা নিয়ন্ত্রণে আনে, এতে এক ঘণ্টা ভোটগ্রহন বন্ধ থাকার পর পুনরায় ভোটগ্রহন শুরু হয়। অপর দিকে ১নং মেরুং ইউনিয়নে বেলা ১২ টায় হাজাধন মনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও বাচামেরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ও ব্যালট পেপার ছিনতাই, মেম্বার প্রার্থী সমর্থকের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ভোটকেন্দ্র স্থগিত করা হয়েছে।

বোয়ালখালী ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে বর্তমান চেয়ারম্যান চয়ন চাকমা বেসরকারি ভাবে আনারস প্রতিকে জয়যুক্ত হয়েছে। ইউনিয়নে মহিলা চেয়ারম্যান প্রার্থী মাহমুদা বেগম লাকী উপর হামলা হয়েছ। নির্বাচনী সংহিসতায় ৩টি ইউনিয়নে ২১ জন আহত হয়েছে স্বাস্থ্য কমম্পেক্স সূত্রে জানাযায়।

মেরুং ইউনিয়নে নির্বাচন পরিচালনার দায়ীত্বরত কর্মকর্তা মোঃ মাইন উদ্দিন জানান, ১২ টার দিকে মেম্বার প্রার্থীর কর্মী সমর্থকদের মাঝে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে এতে ২ টি কেন্দ্র ভোটগ্রহন স্থগিত করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!