খাগড়াছড়ি, , রোববার, ২৬ জুন ২০২২

দীঘিনালায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশ: ২০২২-০৬-২৩ ১৫:৩৭:৩৬ || আপডেট: ২০২২-০৬-২৩ ১৫:৩৭:৩৮

সোহানুর রহমান, দীঘিনালা: খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় নানা আয়োজনে উদযাপিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের গৌরব ও অর্জনের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী। সারাদেশের ন্যায় খাগড়াছড়ির দীঘিনালায়ও নানা আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করেছে উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১১ টায় দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ কাশেম।

এরপর একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণের পর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ কাশেম বাংলাদেশ আওয়ামী লীগের ঐতিহ্য ও অত্র উপজেলায় সংগঠিত আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড গুলো তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নিউটন মহাজন, সাধারন সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শফিক, প্রচার সম্পাদক জীবন চৌধুরী উজ্জ্বল, উপজেলা নারী- ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সীমা দেওয়ান, মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মাহমুদা বেগম,উপজেলা যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন প্রমূখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!