খাগড়াছড়ি, , রোববার, ২৬ জুন ২০২২

খেলাধুলা শান্তি, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার উপযুক্ত মাধ্যম… লে: কর্ণেল মো: আরাফাত হোসেন

প্রকাশ: ২০২২-০৬-০২ ১৯:৩৭:০০ || আপডেট: ২০২২-০৬-০২ ১৯:৩৭:০২

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: উন্নয়নের পূর্বশর্ত শান্তি, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ আর খেলাধুলা হলো শান্তি, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার একমাত্র উপযুক্ত মাধ্যম। এছাড়াও খেলাধূলা মানুষকে মানবিক হতে সহায়তা করে এবং মন ও মানসিকতার বিকাশ ঘটায়। এসব কথাগুলি বললেন খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আরাফাত হোসেন পিএসসি। ২জুন বৃহস্পতিবার মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা এলাকার আটটি দল নিয়ে প্রায় মাসব্যাপী অনুষ্ঠিত মহালছড়ি এপিবিএন হাই স্কুল মাঠে এ দিনের সমাপনী অনুষ্ঠানের পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে মহালছড়ি সেনা জোনের উপ অধিনায়ক, উর্ধ্বতন জোন কর্মকর্তাগণ, সেনা সদস্যগণ খেলার সমন্বয়কগণ, ওয়ারেন্ট অফিসার, মহালছড়ি এপিবিএন অধিনায়ক, উপঅধিনায়কসহ উর্ধ্বতন অফিসার।

Exif_JPEG_420

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন; মহালছড়ি ১নং সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলা দেখতে এদিন মাঠে হাজার হাজার দর্শকে সমগ্র মাঠ এলাকা ছিল কানায় কানায় পরিপূর্ণ। লে: ফারাবির সুদক্ষ পরিচালনায় এদিন যোগ্যতার দল হিসেবে টিলাপাড়া একাদশ চ্যাম্পিয়ন ও অনির্বান ক্লাব রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!