খাগড়াছড়ি, , রোববার, ২৬ জুন ২০২২

খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল; ফুলুংনি সাল ক্লাব চ্যাম্পিয়ান

প্রকাশ: ২০২২-০৫-৩১ ২৩:৫৯:০৯ || আপডেট: ২০২২-০৫-৩১ ২৩:৫৯:১৩

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি ঐতিহাসিক স্টেডিয়ামে শেষ হলো খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। পাার্বত্য ফুটবল ক্লাবকে ০-১ গোলে হারিয়ে ফুলুংনি সাল ক্লাব চ্যাম্পিয়ান হয়েছে।

মঙ্গলবার ৩১ মে ঐতিহাসিক বিকালে খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জোন কমান্ডার লে.কর্নেল সাইফুল ইসলাম সুমন পিএসসি।

এ সময় জোন কমান্ডার লে.কর্নেল সাইফুল ইসলাম সুমন বলেন, শান্তি সম্প্রীতি ও উন্নয়ন এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘদিন যাবৎ পার্বত্য চট্টগ্রামে অত্যান্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। পার্বত্য জেলা সমূহে খেলাধুলার মান উন্নয়নে সেনাবাহিনী সব সময় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জোন তথা ৩০বীর জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ আয়োজন করেছে। উক্ত জোন কাপ ফুটবল টুর্নামেন্টে মোট ৮ টি টিম অংশ গ্রহন করেন।যুব সমাজ যাতে বিপদের পথে পা না বাড়ায়, মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে নিজেদের বিরত রাখে তার জন্য সেনাবাহিনীর এ উদ্যোগ। সম্প্রীতি ও সৌহার্দের বন্ধনকে আরো দৃঢ় করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এলাকার তরুন ও যুবকদের শারিরিক ও মানসিক বিকাশে এ প্রতিযোগীতা সহায়ক হবে বলে তিনি বিশ্বাস করেন। ভাল খেলোয়ারদের উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করার চিন্তাও আছে বলে তিনি জানান। এ খেলার মধ্য দিয়ে জেলায় তথা দেশে নবীন খেলোয়ারদের আর্বিভাব ঘটবে বলে তিনি মনে করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক জুয়েল চাকমা, পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা প্রমূখ। এছাড়াও খাগড়াছড়ি সেনা জোনের কর্মকর্তাগন, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ খেলোয়ার ও দর্শকরা উপস্থিত ছিলেন।

গত ১৬মে ৮ টি টিম নিয়ে শুরু হয় জোন কাপ ফুটবল টুর্নামেন্ট/২০২২। আজ ফাইনাল খেলার মাধ্যমে শেষ হলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!