খাগড়াছড়ি, , সোমবার, ২৬ জুলাই ২০২১

খাগড়াছড়িতে ওপেন স্পেস ফুড সংক্রান্ত বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২১-০৬-১৪ ১৫:৩৮:৪৪ || আপডেট: ২০২১-০৬-১৪ ১৫:৩৮:৪৫

খাগড়াছড়ি প্রতিনিধি: লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন, স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী, ঢাকা – ১২১২ কতৃর্ক আয়োজিত “ Countrywide Campaign for Awareness on Street Food, Junk Food and Open Space Food Vending by Folk Song/Drama, Vehicle Branding and Media Campaign” শীর্ষক সেবা প্যাকেজের ( Package No. L&HEP-S-04/2020-2021) আওতায় Azmeer International নামক কনসাল্টিং ফার্ম এর সহযোগিতায় খাগড়াছড়ি স্থানীয়দের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি সিভিল সার্জন কার্যালয়ের হল রুমে সোমবার (১৪জুন) সকাল ১১টায় আয়োজিত Advocacy Meeting সুচারুরূপে সম্পর্ণ করা হয়েছে।

কর্মশালায় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মেমং মারমা, পাবলিক হেল্থ নার্স অন্তিকা দেওয়ান প্রমূখ। এছাড়াও Azmeer International এর পক্ষ থেকে কনসালটেন্ট হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ রানা ও নীলিমা আক্তার নীলা।

এসময় BBC Materials বিতরণ করা হয়েছে ও জাঙ্ক ফুড, স্ট্রিট ফুড ও ওপেন স্পেস ফুড সংক্রান্ত বিভিন্ন উপকরণ ব্যবহার করে ব্যান্ডিং কৃত Vehicle এর মাধ্যমে খাগড়াছড়ি জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দিনব্যাপী প্রচারণা কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!