খাগড়াছড়ি, , বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

খাগড়াছড়ি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ৪২লক্ষ টাকার দামের নতুন এ্যাম্বুলেন্স হস্তান্তর

প্রকাশ: ২০২১-০৯-১৩ ১৭:১৮:০৭ || আপডেট: ২০২১-০৯-১৩ ১৭:২১:২১

খাগড়াছড়ি প্রতিনিধি।। গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবার জন্য খাগড়াছড়ি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক পাঠানো ৪২লক্ষ টাকার দামের নতুন গাড়ির চাবি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিকট হস্তান্তর করলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

আজ সোমবার (১৩সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় হস্তান্তর অনুষ্ঠানে বেলুন ও ফিতা কেটে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভুঁঞা, খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক এমরান হোসেন চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটল মনি চাকমা, রামগড় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মামুন, এম সি এইচ এফ পি খাগড়াছড়ি’র মেডিকেল অফিসার (এনেস্থিসিয়া) ডাঃ সুভাষ বসু চাকমা, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার (ক্লিনিক) ডাঃ চৌধুরী শারমিন হায়দার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ সহ সংশ্লিষ্ট বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, বিনা পয়সায় গর্ভবতী মায়েরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে চিকিৎসা সেবা গ্রহণ করে এবং বিনা পয়সা এ্যাম্বুলেন্স সেবাও পাবে। আওয়ামী লীগের সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ক্ষমতায় আছে বলে, আমরা শান্তিতে বসবাস করতে পারছি। এক কথায় আমরা ভালো আছি।

মা ও শিশু হাসপাতালে কেন্দ্র সূত্রে জানা যায়, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের থেকে সারা বাংলাদেশের ১১টি এম্বুলেন্স দেওয়ার উদ্যোগ নেয়। তারই অংশ হিসেবে ১১টি থেকে খাগড়াছড়ি জেলাকে ১টি দেওয়া হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!