খাগড়াছড়ি, , শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

খাগড়াছড়িতে রেড ক্রিসেন্ট নির্বাচন: প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময়

প্রকাশ: ২০২২-১১-২৩ ২১:০২:৫৭ || আপডেট: ২০২২-১১-২৩ ২১:০২:৫৯

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিটের ২০২৩-২০২৫ মেয়াদে কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৬ ডিসেম্বর। এ উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করেছে নির্বাচন কমিশন।

বুধবার (২৩ নভেম্বর) বেলা ১১টায় প্রধান নির্বাচন কমিশনার ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের নির্বাহী কর্মকর্তা এম. রাশেদুল হক’র সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নির্বাচন কমিশনার জহিরুল ইসলাম, সুইচিং থুই মারমা ও নির্বাচন কমিশন সচিব আব্দুল গনি মজুমদার উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ভাইস-চেয়ারম্যান পদে ০২ জন, সেক্রেটারি পদে ০৭ জন ও কার্যনির্বাহী সদস্য পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপস্থিত থেকে তাদের মতামত প্রকাশ করেন। কমিশনের পক্ষ থেকে প্রধান নির্বাচন কমিশনার, দুজন নির্বাচন কমিশনার ও কমিশন সচিব নির্বাচন আয়োজের বিভিন্ন বিষয় সম্পর্কে প্রার্থীদের অবিহিত করেন। পাশাপাশি প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি প্রার্থীর সামনে উপস্থাপন করা হয়।

উল্লেখ্য, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচনিকে সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে সবধরনের প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন। এছাড়া ইউনিটের আজীবন সদস্যদেরকে ইতিমধ্যে নির্বাচন কমিশনের চিঠি ও নমুনা ব্যালট প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.