খাগড়াছড়ি, , শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন; আলোকিত পাহাড় পত্রিকা পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা

প্রকাশ: ২০২২-০৯-২৮ ১১:৪৫:৪৪ || আপডেট: ২০২২-১০-০২ ১৫:৫৫:১১

মনিরুল ইসলাম মাহিমঃ আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন। আকাশ সমান যার অর্জন। পিতার স্বপ্ন বুকে নিয়ে শত বাধা পেরিয়ে সোনার বাংলা গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে আসলেও দমে যাননি। যার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ নেতাদের মতে, ‘আমাদের একজন শেখ হাসিনা আছে। আমাদের চিন্তার কোনো কারণ নেই।’ আজ সেই আস্থার প্রতীক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

তিনি রাজনৈতিক প্রজ্ঞা ও কুটনৈতিক দক্ষতা দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে দেশের জন্য কুড়িয়েছেন সুনাম। দেশের জন্য বয়ে এনেছেন গৌরব ও সাফল্য। গনতস্ত্রের মানসকন‍্যা, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি, মমতাময়ী দেশ নেত্রী ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জম্মদিন।

আলোকিত পাহাড় পত্রিকা পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জম্মদিনে ফুলেল শুভেচ্ছা। বাঙালির বুকে হাজার বছর বেঁচে থাকুক, মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.