খাগড়াছড়ি, , শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশ: ২০১৮-০৬-০১ ২০:৪৯:১৪ || আপডেট: ২০১৮-০৬-০১ ২০:৪৯:১৪

আল মামুন, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সড়ক পরিবহণ ও মালিক গ্রুপের (শান্তি পরিবহণ) এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় (১৫ রমজান) খাগড়াছড়ি জেলা শহরের নারকেল বাগানস্থ শান্তি পরিবহণের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউসার আহম্মেদ, পুলিশ সুপার আলী আহম্মদ খান, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জি-২) মেজর নাজমুস সালেহীন সৌরভ,ডিজিএফআই উপ-পরিচালক মাহবুব রেজা,খাগড়াছড়ি ডিজিএফআই অধিনায়ক কর্ণেল মো. মাহবুবুর রহমান সিদ্দিকী,খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি মো: মাহবুবুল আলম,সাধারণ সম্পাদক এস এম সফি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, রামগড় পৌর মেয়র কাজী রিপনসহ প্রশাসনিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন পরিবহণ সেক্টরের নেতৃবৃন্দ সহ সর্বস্থরের মানুষ অংশ নেয়।

ইফতারের আগে কোরআনে খমত করে দেশ ও জাতীর কল্যাণে দোয়া মোনাজাত করে সংগঠনের সাফল্য অর্জনে সকলের দোয়া কামনাসহ সকল মুসলিমদের জন্য আল্লাহর দরবারে রমজানে উচিলায় দেশবাসীকে সুস্থ-শান্তিতে রেখে সকল পাপ থেকে বিরত থাকার তোফিক দেওয়ার জন্য আল্লাহ কাছে প্রার্থনা কওে মোনাজাত করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

December 2018
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন