খাগড়াছড়ি, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

খাগড়াছড়ি ডিবি পুলিশের হাতে ফের গাঁজাসহ একজন আটক

প্রকাশ: ২০১৬-১১-২২ ১৬:৩৭:২২ || আপডেট: ২০১৬-১১-২২ ১৬:৫৬:২১

Alokitoখাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে মোঃ জাহিদুল হাসান (১৯) নামে এক গাজা ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশের চৌকুস দল। সে খাগড়াছড়ি শহরের মোহাম্মদ পুর ( কলেজ গেইট) এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে বলে জানা যায়।

আজ ২২শে নভেম্বর রাত পোনে নয়টার দিকে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক তীথংকর দাশের নেতৃত্বে ডিবি পুলিশের একটি চৌকুস দল শহরের চেঙ্গী স্কায়ার সংলগ্ন খাগড়াছড়ি অটোরিক্সা মালিক কল্যান সমবায় সমিতি লিমিটেডের প্রধান কার্যালয়ের সামনে পাকা রাস্তা থেকে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে কাগজে মোড়ানো ১০ প্যাকেট গাঁজা  ও গাঁজা বিক্রির নগদ ৯০০/-(নয়শত) টাকা উদ্বার করা হয়।আলোকিত পাহাড়

ডিবির উপ-পরিদর্শক তীথংকর দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে আটার দিকে কলেজ গেইট এলাকার মোহাম্মদপুর হতে কাগজে মোড়ানো ১০প্যাকেট গাঁজা ও নগদ নয়শত টাকাসহ তাকে আটক করা হয়। এ ব্যাপারে খাগড়াছড়ি থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য যে, কিছুদিন পূর্বে উপ-পরিদর্শক তীথংকর দাশের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শালবনের বাসিন্দা সুলতান মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া (৩২) নামে এক গাঁজা ব্যবসায়ীকে মধুপুর বাজার হতে নয় প্যাকেট গাঁজাসহ আটক করেছিল।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!