খাগড়াছড়ি, , বুধবার, ২৪ অক্টোবর ২০১৮

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় চাঁদের গাড়ি উল্টে নিহত ১ আহত ৩

প্রকাশ: ২০১৭-০২-১৮ ১৭:৩৯:০১ || আপডেট: ২০১৭-০২-১৮ ১৭:৩৯:০১

নিজস্ব প্রতিনিধি, মাটিরাঙ্গা: মাটিরাঙ্গায় জীপ উল্টে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। শনিবার বিকাল সাড়ে চারটার দিকে মাটিরাঙ্গা থেকে মালবোঝাই চাঁদের গাড়ি (গাড়ি নং-ঢাকা-ক-১৫১২) আমতলী যাবার পথে পলাশপুর এলাকায় উল্টে গেলে ঘটনাস্থলে মো: কবির হোসেন (৩৭) নামে একজন নিহত হয়। নিহত মো: কবির হোসেন বড়নালের মাষ্টারপাড়ার বাসিন্দা হাজী মো: জসিম উদ্দিনের ছেলে।

দুর্ঘটনার পরপরই স্থানীয়দের সহযোগিতায় পুলিশ হতাহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনায় গুরতর আহতরা হলেন, মো: জাকির হোসেনরে স্ত্রী খোরশেদা বেগম (৩৫), মো: আবদুল খালেকের ছেলে মো: আবুল কালাম (২০) ও মো: কাদিম আলীর ছেলে আবদুর রহমান (৭০)। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মো: আবুল কালামকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক ডা: সব্যসাচী নাথ রুবেল।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে ও পরে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে যান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান। এসময় তিনি আহতদের চিকিৎসার খোজ-খবর নেন।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পরপরই চালক পলাতক রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

October 2018
M T W T F S S
« Sep    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!